বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে সনি-স্মার্টের ক্যাম্পেইন

আসন্ন আইসিসি ক্রিকেট বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট টিমকে জয়ের জন্য উৎসাহিত করা এবং টেলিভিশন ক্রেতাদের আনন্দ দ্বিগুণ করতে দেশব্যাপী এক অভিনব ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়েছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড (সনি-স্মার্ট)।

বাংলাদেশে জাপানের সনির ইলেকট্রনিকস ও অন্যান্য পরিষেবা বাজারজাত করতে অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে চুক্তিবদ্ধ প্রতিষ্ঠানটি গত রোববার রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয়।

এ সময় জানানো হয়, দর্শক-চাহিদার সঙ্গে মানানসই ভরপুর ফিচারের “সনি ব্রাভিয়া ‘জে’, ‘কে’ এবং ‘এল’ সিরিজ”-এর টেলিভিশন মিলছে সনি-স্মার্টের শোরুমে। এ ছাড়া রয়েছে স্মার্ট ব্র্যান্ডের গুগল অ্যানড্রয়েড টেলিভিশন। বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে এসব টেলিভিশন বিক্রিতে স্পেশাল প্রাইস, স্পেশাল বেনেফিটস আর ডাবল গিফটের নিশ্চয়তা দিচ্ছে সনি-স্মার্ট।

সংবাদ সম্মেলনে ‘আমরা করব জয়’ ক্যাম্পেইন শুরুর ঘোষণা দিয়ে সনি-স্মার্টের পরিচালক মো. তানভীর হোসেন বলেন, “গত ২৬ জুলাই থেকে ছোট কিংবা বড়, সনি-স্মার্টের শোরুম থেকে সনির যেকোনো টেলিভিশন কিনলেই পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় থাকা-খাওয়া-বিনোদনসহ পণ্যভেদে নানা ধরনের বিশেষ সুবিধা পাচ্ছেন ক্রেতারা। একই সঙ্গে এ অফারের আওতায় গ্রাহকদের কাছে থাকা যেকোনো ব্র্যান্ডের পুরোনো কিন্তু সচল ল্যাপটপ, সিআরটি টিভি, এলসিডি কিংবা এলইডি টিভি সনি-স্মার্টের অনুমোদিত বিক্রয়কেন্দ্রে জমা দিয়ে ব্রাভিয়া সনির নতুন টেলিভিশন কেনার ক্ষেত্রে ১৯ হাজার থেকে শুরু করে ২ লাখ ৩১ হাজার টাকা পর্যন্ত ট্রেড-ইন ভ্যালুও দিচ্ছি আমরা। সঙ্গে থাকছে নিশ্চিত উপহার। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে ২০২৩ সালের সনি ব্রাভিয়া ‘এল’ সিরিজের ১০টি নতুন মডেলের টেলিভিশন যুক্ত হয়েছে আমাদের শোরুমে।”

সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আরএমডিসি সনি সাউথ ইস্ট এশিয়া প্রেসিডেন্ট জেরেমি হেং চুন গুয়ান বলেন, ‘আপনারা জানেন, হোম ভিজ্যুয়াল এন্টারটেইনমেন্টের জন্য সবার সেরা সনি। সনি টিভির উন্নত বৈশিষ্ট্যযুক্ত প্রযুক্তি আপনার মধ্যে অন্যরকম অনুভূতি নিয়ে আসবে। আমাদের সর্বশেষ ব্রাভিয়া এক্সআর প্রযুক্তিতে রয়েছে এমন কিছু ফিচার, যা আপনাদের দেবে নতুন অভিজ্ঞতা, প্রতিটি ছবি হবে ঝকঝকে ও জীবন্ত। আমি আশা করব, আপনারা এবারের বিশ্বকাপ ক্রিকেট উপভোগ করবেন সনি ব্রাভিয়ার নতুন মডেলের টেলিভিশন দিয়ে।’

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ মাজহারুল ইসলাম বলেন, ‘সনি এবং স্মার্ট একসঙ্গে প্রায় দুই বছর ধরে দেশের ইলেকট্রনিকস পণ্যের গ্রাহকদের জন্য ব্যতিক্রমী এবং নতুনত্বে ভরপুর পণ্য ও সেবা সরবরাহ করে যাচ্ছে। আসন্ন বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষেও এর ব্যতিক্রম নয়। আসুন প্রযুক্তিকে আলিঙ্গন করি, খেলার প্রতি আবেগে লিপ্ত হই। আইসিসি বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্টের আনন্দে মাতি সনি-স্মার্টের সাথে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *