দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে অভিনন্দন জানিয়েছে চট্টগ্রাম মহানগর ১৪ দল

দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিলকে অভিনন্দন জানিয়েছে, চট্টগ্রাম মহানগর ১৪ দল।
আজ বুধবার (১৫ নভেম্বর ) সন্ধ্যায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর অভিনন্দন জানান ১৪ দল নেতৃবৃন্দ।

অভিনন্দন বার্তায় ১৪ দল নেতৃবৃন্দ বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তসফিল সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষায় অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এর ফলে অসাংবিধানিকভাবে ক্ষমতায় আসার পথ রুদ্ধ হবে বলেও মনে করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ আরো বলেন, আমরা বিএনপিকে বলবো তফসিল ঘোষণা করা হয়েছে, নির্বাচনের সুষ্টু পরিবেশ নিশ্চিত করবে নির্বাচন কমিশন। তাই জ্বালাও-পোড়াও করে জনগনের জানমালের ক্ষতিসাধন না করে নির্বাচনে আসুন। আর যদি নির্বাচনে না এসে বিএনপি জনগনের সম্পদের ক্ষতিসাধন করার চেষ্টা করে তাহলে তারা ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হবে বলেও মত প্রকাশ করেন চট্টগ্রাম মহানগর ১৪ দল নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন: চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক জসিমুদ্দিন বাবুল, মহানগর জাসদ সভাপতি অভীক ওসমান, ওয়াকার্স পার্টি চট্টগ্রাম জেলা সভাপতি এডভোকেট আবু হানিফ, ন্যাপের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য গাজী আলমগীর কবির, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বেলায়েত হোসেন, ওয়ার্কার্স পার্টি চট্টগ্রাম জেলা সাধারণ সম্পাদক শরীফ চৌহান, ন্যাপ কেন্দ্রীয় কমিটির সদস্য মিটুল দাশগুপ্ত, গণআজাদী লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি মাওলানা নজরুল ইসলাম আশরাফী, ন্যাপ মহানগর কমিটির সভাপতি বাপন দাশগুপ্ত, সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ মজুমদার, গণআজাদী লীগ চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মো. খোরশেদ আলম, জাতীয় পার্টি (জেপি) চট্টগ্রাম মহানগর সভাপতি জসীম উদ্দিন ভুঁইয়া, সাধারণ সম্পাদক ডা. বেলাল মৃধা, সাম্যবাদী দলের আহবায়ক অমূল্য বড়ুয়া, বাংলাদেশ তরীকত ফেডারেশন চট্টগ্রাম মহানগর আহবায়ক কাজী আহসানুল মোর্শেদ কাদেরী, গণতন্ত্রী পার্টির স্বপন সেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *