চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে ২৭৭ জনের চাকরি

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের অধীনে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ৮ ক্যাটাগরির পদে ২৭৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদ: সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ১টি
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড ১৪)।
যোগ্যতা: প্রার্থীকে স্নাতক বা সমমান পাস হতে হবে। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ এবং বাংলায় ৪৫ শব্দ। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ।

পদ: পরিসংখ্যানবিদ ৮টি
বেতন স্কেল: ১০২০০-২৪৬৮০ টাকা (গ্রেড ১৪)।
যোগ্যতা: প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে পরিসংখ্যান, গণিত অথবা অর্থনীতিতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

পদ: কোল্ডচেইন টেকনিশিয়ান ১টি
বেতন স্কেল: ৯৭০০-২৩৪৯০ টাকা (গ্রেড ১৫)।
যোগ্যতা: প্রার্থীকে স্বীকৃত বোর্ড থেকে রেফ্রিজারেশন বা এয়ার কন্ডিশনিং ট্রেডে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

পদ: কীটতত্ত্বীয় টেকনিশিয়ান ২টি
বেতন স্কেল: ৯৭০০-২৩৪৯০ টাকা (গ্রেড ১৫)।
যোগ্যতা: প্রার্থীকে জীববিজ্ঞানসহ বিজ্ঞান বিষয়ে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

পদ: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ১১টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড ১৬)।
যোগ্যতা: প্রার্থীকে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ থাকতে হবে। এমএসওয়ার্ড, এক্সেল ও পাওয়ার পয়েন্টে কাজের অভিজ্ঞতা।

পদ: স্বাস্থ্য সহকারী ২৪৬টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড ১৬)।
যোগ্যতা: প্রার্থীকে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

পদ: গাড়িচালক ৩টি
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ টাকা (গ্রেড ১৬)।
যোগ্যতা: প্রার্থীকে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমান পাস হতে হবে। হালকা গাড়ি চালানোর হালনাগাদ বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

পদ: ল্যাবরেটরি অ্যাটেনডেন্ট ৬টি
বেতন স্কেল: ৮৫০০-২০৫৭০ টাকা (গ্রেড-১৯)
যোগ্যতা: প্রার্থীকে এসএসসি পাস হতে হবে।

বয়সসীমা: প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর।

আবেদন ফি: ১ থেকে ৭ নম্বর ক্রমিকে বর্ণিত পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা এবং ৮ নম্বর পদের জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে alljobs.query@ teletalk.com.bd অথবা টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে যোগাযোগ করা যাবে। এ ছাড়া বাংলাদেশের একমাত্র রাষ্ট্রীয় মোবাইল অপারেটর টেলিটকের জব পোর্টাল ফেসবুক পেজে এ প্রবেশ করিয়া মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে, অথবা alljobs.query@teletalk.com.bd এই ই-মেইলে যোগাযোগ করা যাইবে।

আবেদনের সময়সীমা: আগামী ১ অক্টোবর, ২০২৩ তারিখ বিকেল ৫টা পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *