বাংলাদেশের প্রথম ফেব্রিক শ্যাম্পু ‘অরিক্স’

বাংলাদেশে প্রথমবারের মতো কাপড়ের যত্নে বাজারে এসেছে ‘অরিক্স ফেব্রিক শ্যাম্পু’। ব্যতিক্রমী এই পণ্য মূলত কাপড়ের যত্নে নতুন দিগন্তের উন্মোচন করেছে। ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ দিয়ে কাপড় ধুলে কাপড়ের রং ও কোমলতা যেমন অটুট থাকে, তেমনি এটি নিশ্চিত করবে হাতের যত্ন। যেসব কাপড় ডিটারজেন্টের পরিবর্তে শ্যাম্পু দিয়ে ধুলে বেশি পরিষ্কার হয় সেগুলো ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ দিয়ে খুব সহজেই ধুয়ে ফেলা যায়।

তাই কাপড় ধোয়ার কাজে এখন সেরা আউটপুট নিশ্চিত করা সম্ভব যদি ব্যবহার করা হয় ফেব্রিক কেয়ার শ্যাম্পু।

বৃহস্পতিবার ঢাকার স্থানীয় একটি মিলনায়তনে রিমার্ক এইচবি আয়োজিত জমকালো এক অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে জানানো হয়, অত্যাধুনিক প্রযুক্তিতে উৎপাদিত ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ বাংলাদেশে এই প্রথম এবং একমাত্র। প্রযুক্তিগত সুবিধার সঙ্গে ব্যবহারকারীদের এগিয়ে রাখতেই অরিক্সের এই উদ্ভাবন।

দেশের সব ধরনের দোকানের পাশাপাশি ব্র্যান্ড শপ এবং হারল্যান স্টোরে পাওয়া যাবে এক্সক্লুসিভ এই পণ্য।

অরিক্সের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হক বলেন, মান সম্মত অথেনটিক পণ্য উৎপাদনে আমরা সবসময় গুরুত্ব দিয়ে আসছি। ফেব্রিক্স শ্যাম্পু আমাদের একটি ব্যতিক্রমী পণ্য। ভোক্তাদের নতুন একটি অভিজ্ঞতা দিতে আমরা পণ্যটি বাজারে এনেছি।

অনুষ্ঠানে জানানো হয়, ফেব্রিক কেয়ার শ্যাম্পু খুব সহজে এবং তাড়াতাড়ি পানির সাথে মিশে যায়, তাই কাপড় শুকানোর পর অনাকাঙ্ক্ষিত সাবানের দাগ থাকার সম্ভাবনা থাকে না। যাদের ডিটারজেন্টে এলার্জির সমস্যা আছে তারা অনায়াসে এই পণ্যটি ব্যবহার করতে পারবেন।

শীতের কাপড় ধোয়ার জন্য ‘ফেব্রিক কেয়ার শ্যাম্পু’ খুবই উপযোগী। যে কাপড়গুলো লন্ড্রিতে ওয়াশ করার সেগুলো এটি দিয়ে সহজেই ধোয়া যায়। এই ফেব্রিক কেয়ার শ্যাম্পু কাপড়ের ময়লা পরিষ্কার করার পাশাপাশি রং ধরে রাখতে সাহায্য করে এবং সেইসাথে নিশ্চিত করে যেন কাপড়ের ক্ষতি না হয়।

পশমি, কাশ্মীরি বা উলের যে কোনো কাপড় অনায়াসে ধুয়ে ফেলা যাবে এটি ব্যবহার করে। অনেক বার ধোয়ার পরও নতুন কাপড়ের মত কোমলতা বজায় থাকবে দীর্ঘদিন পর্যন্ত। ফেব্রিক কেয়ার শ্যাম্পু কাপড় উজ্জ্বল করার পাশাপাশি কাপড় করে সুবাসিত।

সিল্ক, জর্জেট, শিফন, মসলিন এবং উলেন কাপড়ের যত্নের জন্য বিশেষ উপযোগী এই ফেব্রিক শ্যাম্পু ব্যবহারকারীদের দেবে নতুন অভিজ্ঞতা। প্রযুক্তি নির্ভর হওয়ায় এ ধরনের শ্যাম্পু সব সাধারণ কারখানায় উৎপাদন করা সম্ভব হয় না।

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেড অরিক্স ব্র্যান্ডের ফ্রেব্রিক কেয়ার শ্যাম্পু ছাড়াও আরও অন্যান্য পণ্য উৎপাদন করছে। বাংলাদেশ ও বিশ্ববাজারকে টার্গেট করে তৈরি অরিক্স ব্র্যান্ডের পণ্যগুলো আন্তর্জাতিক মান নিশ্চিত করেছে। তাই বিশ্ববাজারে এই পণ্য সুনাম কুড়িয়েছে।

অরিক্স বাজারে আনছে ক্রিস্টাল লিকুইড ডিটারজেন্ট, ক্রিস্টাল ওয়াশ পাউডার ডিটারজেন্ট, পিউর ক্লিন লিকুইড ডিটারজেন্ট, উইন্টার ওয়াশ লিকুইড ডিটারজেন্ট এবং পারফেক্ট প্লাস লিকুইড ডিটারজেন্ট।

অরিক্স’র ফেব্রিক কেয়ার শ্যাম্পু কাপড়ের রং ওঠা ও ক্ষয় হওয়া থেকে সুরক্ষা দেয়। পাশাপাশি জামাকাপড়কে রাখে মসৃণ এবং কাপড়ের ববলিন ওঠা থেকে সুরক্ষা দেয়। এর মনোমুগ্ধকর সুবাস ফেব্রিককে রাখে দীর্ঘ সময়ের জন্য সতেজ ও সুরভিত। সেইসাথে এটি আপনার কাপড় ধোয়ার কাজকেও করে তোলে আরও সহজ ও ঝামেলামুক্ত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রিমার্কের নির্বাহী পরিচালক জামাল উদ্দীন, সিনিয়র ডেপুটি ডিরেক্টর খোন্দকার মমিনুল হক, অরিক্সের ব্র্যান্ড ম্যানেজার ফাহিম হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *