‘ইনফোসিস-ফিনাকল ইনোভেশন অ্যাওয়ার্ড’ পেল কমিউনিটি ব্যাংক

কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড তিনটি ক্যাটাগরিতে ইনফোসিস-ফিনাকল ইনোভেশন অ্যাওয়ার্ড-২০২৩ পেয়েছে। ‘ইএসজি-লেড ইনোভেশন’ ও ‘প্রসেস ইনোভেশন’ ক্যাটাগরিতে প্ল্যাটিনাম এবং ‘প্রোডাক্ট ইনোভেশনে’ গোল্ড অ্যাওয়ার্ড পেয়েছে ব্যাংকটি।

বুধবার (১৩ সেপ্টেম্বর) কমিউনিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে ইনফোসিস-ফিনাকলের একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড হস্তান্তরের আয়োজন করা হয়।

ইনফোসিস-ফিনাকল বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর আদিত্য সিঙ্গারাজু এবং বিজনেস কনসালটিং গ্রুপ, ইনফোসিস-ফিনাকল দক্ষিণ এশিয়ার প্রধান রেঘুনাথন সুকুমার পিল্লাই কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরীকে ফিনাকল ইনোভেশন অ্যাওয়ার্ডগুলো হস্তান্তর করেন।

অনুষ্ঠানে আইটি কনসালট্যান্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কাজী সাইফুদ্দিন মুনীর, আইটি কনসালট্যান্ট লিমিটেডের ডিরেক্টর-বিজনেস ওসমান হায়দারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে কমিউনিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মসিউল হক চৌধুরী বলেন, ‘পর পর তিনবার ইনফোসিসের মতো একটি বিশ্বখ্যাত প্রতিষ্ঠানের স্বীকৃতি অর্জন করতে পেরে আনন্দিত। এতে প্রমাণিত হয়, ব্যাংকিং পণ্যের বৈচিত্র্যে ও সেবায় আমরা প্রযুক্তির বিবর্তন ও নতুন কিছু উদ্ভাবনে ধারাবাহিকতা বজায় রাখতে পেরেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *