ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে মিলবে ওয়াশিং মেশিন

ইনস্ট্যান্ট ক্যাশ এফজেডইর মাধ্যমে ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসিতে ক্যাশ রেমিট্যান্স পাঠানোদের মধ্যে ডিজিটাল ড্রর মাধ্যমে প্রতি ব্যাংকিং ডেতে একটি করে মোট ৪৩টি ওয়াশিং মেশিন উপহার দেয়া হবে। এ অফার চলবে আগামী ২০ আগস্ট থেকে ১৯ অক্টোবর পর্যন্ত।

গতকাল বৃহস্পতিবার ইসলামী ব্যাংক টাওয়ারে প্রধান অতিথি হিসেবে ইসলামী ব্যাংক ইনস্ট্যান্ট ক্যাশ রেমিট্যান্স উৎসবের উদ্বোধন করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা।

এ ছাড়া এ ক্যাম্পেইনে ৩ সদস্যের একটি পরিবার ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিটসহ দুই রাত হোটেলে অবকাশ যাপনের মেগা পুরস্কার দেয়া হবে। অনুষ্ঠানে গেস্ট অব অনার হিসেবে বক্তব্য দেন ইনস্ট্যান্ট ক্যাশ এফজেডইর চিফ বিজনেস অফিসার অঞ্জলি মেনন। ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিফতাহ উদ্দীনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী, জে কিউ এম হাবিবুল্লাহ এফসিএস ও মো. আলতাফ হুসাইন এবং ইনস্ট্যান্ট ক্যাশ এফজেডইর কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ফরিদুল ইসলাম।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. নাইয়ার আজম, মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার ও আবুল ফায়েজ মুহাম্মাদ কামালউদ্দিন, ক্যামেলকো তাহের আহমেদ চৌধুরী এবং ইনস্ট্যান্ট ক্যাশ বাংলাদেশ অফিসের ফারহানা ইসলাম খান। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ইহসানুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান কার্যালয়ের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *