ব্র্যাক ব্যাংকের শাখায় ডিজিটাল কর্নার চালু

গ্রাহকদের ডিজিটাল ব্যাংকিং সেবা সম্পর্কে জানাতে এবং তাদেরকে উদ্ভাবনী ব্যাংকিং অভিজ্ঞতা প্রদান করতে শাখায় ডিজিটাল কর্নার চালু করেছে ব্র্যাক ব্যাংক।

ডিজিটাল কর্নার বাংলাদেশ ব্যাংকের ডিজিটাল সেবা এনপিএসবি (NPSB), বিইএফটিএন (BEFTN), আরটিজিএস (RTGS) এবং বাংলা কিউআরসহ (QR) আরও অনেক ডিজিটাল সেবা ব্যবহারের সুযোগ-সুবিধা সম্পর্কে গ্রাহকদের অবহিত করবে।

ব্যাংকের শাখায় ডিজিটাল কর্নারে কর্মরত ব্যাংকের নিবেদিত কর্মকর্তারা আস্থা অ্যাপ রেজিস্ট্রেশন, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল পেমেন্ট, মোবাইল রিচার্জ, ফিক্সড ডিপোজিট এবং ডিপিএস (DPS) খোলা ও বন্ধ করা, ক্রেডিট/ডেবিট কার্ড অ্যাক্টিভেশন ও পিন তৈরি, মোবাইল কোডের মাধ্যমে ব্র্যাক ব্যাংকের এটিএম থেকে টাকা উত্তোলন, আস্থা লাইফস্টাইলসহ আরও অনেক ডিজিটাল সেবা পেতে গ্রাহকদের সহায়তা করবে।

১৮ অক্টোবর ঢাকার বাড্ডা শাখায় ডিজিটাল কর্নারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্র্যাক ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন। ব্যাংকের হেড অব ব্রাঞ্চেস শেখ মোহাম্মদ আশফাক, হেড অব অল্টারনেট ব্যাংকিং চ্যানেল নাজমুর রহিম, সিনিয়র জোনাল হেড এ. কে. এম. তারেক, হেড অব ব্রাঞ্চ ডিজিটাল ট্রান্সফরমেশন আলী তালুকদারসহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ডিজিটাল কর্নারে গ্রাহকরা অ্যাকাউন্ট খোলার ক্ষেত্রে ইকেওয়াইসি (eKYC) সেবা নিতে পারবেন এবং ডিজিটাল ব্যাংকিং এর সুযোগ-সুবিধা সম্পর্কে জানতে ব্যাংক কর্মকর্তাদের সহায়তা নিতে পারবেন। এছাড়াও গ্রাহকরা এই ডিজিটাল ব্যাংকিং বুথ থেকে ব্র্যাক ব্যাংকের সকল ডিজিটাল সেবা সম্পর্কে বিস্তর ধারণা পাবেন।

ব্যাংকের শাখাসমূহে ডিজিটাল কর্নার স্থাপন গ্রাহকদের উচ্চ মানের সেবা প্রদানে ব্র্যাক ব্যাংক যে প্রতিশ্রুতিবদ্ধ তারই প্রমাণ। বর্তমানে আস্থা অ্যাপের মতো ডিজিটাল চ্যানেল, শাখা/উপশাখা এবং বিস্তৃত এজেন্ট ব্যাংকিং নেটওয়ার্ক ব্যবহার করে গ্রাহকরা বিভিন্ন ধরনের ডিজিটাল ব্যাংকিং সেবা নিতে পারছেন। অধিক গ্রাহকদের মাঝে ডিজিটাল ব্যাংকিং সম্পর্কে সুস্পষ্ট জ্ঞান পৌঁছে দেওয়ার লক্ষ্যে ব্র্যাক ব্যাংক আরও অনেক শাখায় ডিজিটাল কর্নার স্থাপন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *