এসআইবিএল- এর ত্রৈমাসিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকের ত্রৈমাসিক ব্যবসায়িক সম্মেলন-২০২৩ ব্যাংকের প্রধান কার্যালয়ে ১৪ অক্টোবর অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক জনাব মুহাম্মদ ফোরকানুল্লাহ। অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালব জনাব আব্দুল হান্নান খান।

ব্যাংকের বিভাগীয় প্রধানগণ এবং অন্যান্য ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। আঞ্চলিক প্রধানগণ, দেশব্যাপী বিস্তৃত ১৭৯টি শাখার ব্যবস্থাপক এবং ২০৮টি উপশাখার ইনচার্জগণ ব্যবসায়িক সম্মেলনে ভার্চুয়ালি অংশগ্রহণ করেন। সম্মেলনে চলতি বছরের ব্যাংকের কর্ম কৌশল ও তার বাস্তবায়ন নিয়ে আলোচনা করা হয়।

সকলের আন্তরিক প্রচেষ্টায় বৈশ্বিক নানা সংকটের মধ্যেও ব্যাংকের অনেক অর্জন আছে। বৈদেশিক বাণিজ্য বিশেষ করে রপ্তাানি বাণিজ্যে এবং রেমিট্যান্স আহরণে আমাদের অনেক সাফল্য রয়েছে।

ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব জাফর আলম।

ফলে বর্তমান ডলার সংকটের মধ্যেও নিত্য প্রয়োজনীয় পণ্য আমদানিতে আমরা সারা বছর এলসি করতে পেরেছি। তিনি বছরের বাকী সময় সকলকে আরও নিবেদিত হয়ে কাজ করার আহবান জানান যাতে আমরা কাংক্ষিত লক্ষ্যমাত্রা অর্জন করতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *