জীবন মিত্র ফার্টিলিটি অ্যান্ড উইমেন কেয়ার সেন্টারে ব্র্যাক ব্যাংকের গ্রাহক ও সহকর্মীরা পাচ্ছেন ছাড়

চেন্নাই-ভিত্তিক হাসপাতালে ব্র্যাক ব্যাংকের গ্রাহক এবং সহকর্মীদের আকর্ষণীয় অফার প্রদানের লক্ষ্যে ভারতের চেন্নাইয়ের জীবন মিত্র ফার্টিলিটি অ্যান্ড উইমেন কেয়ার সেন্টারের সাথে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

জীবন মিত্র হচ্ছে ভারতের চেন্নাইতে অবস্থিত একটি বিশ্বমানের ফার্টিলিটি সেন্টার চিকিৎসাকেন্দ্র।

এই চুক্তির অধীনে ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডধারী এবং ব্যাংকের সহকর্মীরা আইভিএফ, আইসিএসআই, আইইউআই, ল্যাপারোস্কোপি এবং সকল প্রকার ফার্টিলিটি চিকিত্সার ওপর ২০% ছাড় উপভোগ করতে পারবেন। অফারটি ১৫ অক্টোবর, ২০২৩ থেকে শুরু হয়ে ১৪ অক্টোবর, ২০২৫ পর্যন্ত চলবে।

ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং জীবন মিত্র ফার্টিলিটি অ্যান্ড উইমেন কেয়ার সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক ডা. রাম্যা রামালিঙ্গম এমডি (ওজি) ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে ১৫ অক্টোবর, ২০২৩- এ চুক্তিতে স্বাক্ষর করেন।
ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিএফও এম মাসুদ রানা এফসিএ, জীবন মিত্র ফার্টিলিটি অ্যান্ড উইমেন কেয়ার সেন্টারের অ্যাডিশনাল ডিরেক্টর আর. মালারকোডি এবং ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা এই চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *