নগদের তিনটি পদ্ধতি অনুসরণ করে গ্যাজেটপ্রেমীরা এখন সহজেই জিতে নিতে পারেন আইফোন ফিফটিন। ক্যাম্পেইনে বিজয়ীরা তারকা খেলোয়াড় তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে উপহার গ্রহণ করবেন।

সম্প্রতি এমন একটি ক্যাম্পেইন চালু করেছে জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদ। ‘এক, দুই, তিন: আইফোন ফিফটিন’ এই শিরোনামে অভিনব একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে নগদ। এই ক্যাম্পেইনে বিজয়ী নগদ গ্রাহকরা তাদের পছন্দের তারকা ক্রিকেটারদের কাছ থেকে এই উপহার গ্রহণ করতে পারবেন। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত ক্যাম্পেইনটি চালু থাকবে।

এই ক্যাম্পেইনে অংশ নিতে প্রথমত একজন নগদ গ্রাহককে ৩ হাজার ৫০০ টাকা বা তার বেশি টাকা ব্যাংক বা কার্ড থেকে নগদ ওয়ালেটে অ্যাডমানি করতে হবে।

এরপর তামিম ইকবালের দেওয়া ফেইসবুক পোস্টের লিংকে ক্লিক করে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করতে হবে এবং পাবলিক পোস্টের মাধ্যমে তামিমের পোস্টটি শেয়ার করতে হবে।

একইভাবে মাহমুদউল্লাহ রিয়াদের কাছ থেকে আইফোন ফিফটিন নিতে নগদ গ্রাহককে ৫০ টাকা বা তার বেশি মোবাইল রিচার্জ করতে হবে নগদ অ্যাকাউন্ট থেকে। এরপর রিয়াদের দেওয়া লিংকে গিয়ে নগদ ওয়ালেট নম্বর নিবন্ধন করে রিয়াদের ফেইসবুক পোস্টটি শেয়ার দিতে হবে।

নগদ - উইকিপিডিয়া

ক্যাম্পেইন শেষে দ্বৈবচয়ন ভিত্তিতে তামিম ইকবাল ও মাহমুদউল্লাহ রিয়াদ বিজয়ীদের নাম ঘোষণা করবেন এবং আইফোন ফিফটিন বিজয়ীর কাছে হস্তান্তর করবেন।

আইফোন অফারের বিষয়ে নগদের চিফ মার্কেটিং অফিসার সাদাত আদনান আহমেদ বলেন, ‘আমরা শুধু ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করছি না, আমরা একটি ডিজিটাল লাইফস্টাইল তৈরি করার চেষ্টা করছি। ক্যাশেলেস লেনদেনকে আরও সহজ ও আরামদায়ক করার জন্য আইফোন ক্যাম্পেইনটি আমাদের প্রতিশ্রুতির একটি প্রতীক।’

তিনি বলেন, ‘বিভিন্ন ক্যাম্পেইনের মাধ্যমে আমরা চেষ্টা করছি মানুষকে আরও বেশি ডিজিটাল লেনদেনে উৎসাহী করতে। এ কারণে আমরা বিভিন্ন ধরনের অফার দিচ্ছি।’