ইউনিলিভারের সঙ্গে ব্র্যাক ব্যাংকের চুক্তি স্বাক্ষর

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের সাথে এমপ্লয়ি ব্যাংকিং চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক। কোম্পানি দু’টি দেশের শীর্ষস্থানীয় ফাস্ট মুভিং কনজ্যুমার গুডস (এফএমসিজি) কোম্পানি।

ইউনিলিভার বাংলাদেশের লক্ষ লক্ষ পরিবারের একটি অবিচ্ছেদ্য অঙ্গ এবং দেশের প্রতি ১০টি পরিবারের মধ্যে ৯টি ইউনিলিভার পণ্য ব্যবহার করে। এই চুক্তির অধীনে ইউনিলিভার-বাংলাদেশ-এর কর্মকর্তারা স্যালারি অ্যাকাউন্ট, মাল্টি-কারেন্সি ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, ঋণসুবিধা, ডিপিএস, এফডি, অগ্রাধিকারমূলক ব্যাংকিং সেবা এবং ব্র্যাক ব্যাংক এমপ্লয়ি ব্যাংকিং প্রপোজিশনের বহুমুখী সুযোগ-সুবিধাসহ সহজ এবং আনন্দদায়ক ব্যাংকিং অভিজ্ঞতা উপভোগ করতে পারবেন।

২ অক্টোবর ২০২৩ ঢাকায় অনুষ্ঠিত চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম এবং ইনিলিভার বাংলাদেশ লিমিটেডের হিউম্যান রিসোর্সেস ডিরেক্টর সৈয়দা দুরদানা কবির।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন তারেক রেফাত উল্লাহ খান, হেড অব এমপ্লয়ি ব্যাংকিং এ কে এম শাহাদুল ইসলাম, রিজিওনাল কর্পোরেটের হেড অব রিলেশনশিপ ইউনিট-৪ চৌধুরী ফারজাদ আলী, ট্রানজ্যাকশন ব্যাংকিংয়ের টিম লিড মুসাব্বির আহমেদ, এমপ্লয়ি ব্যাংকিংয়ের সিনিয়র ম্যানেজার জেবুন নাহার সহ ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

অন্যদিকে এই চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠানে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড ও ইউনিলিভার কনজ্যুমার কেয়ার লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ফাইন্যান্স কন্ট্রোলার আমিরা মুক্তাদির, পিপল অ্যাক্সপেরিয়েন্স লিড-বাংলাদেশ আহমেদ ইনাম, পিপল অ্যাক্সপেরিয়েন্স অ্যান্ড অপারেশনস ম্যানেজার মো. নুরুজ্জামানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *