বাংলাদেশে অপরাপর সম্ভাবনাময় পর্যটন শিল্পকে সহজভাবে বিকশিত ও সমৃদ্ধ করার লক্ষ্যে সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেড এর ব্র্যান্ড ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্টের যাত্রা শুরু হয়েছে
রাজধানীর একটি অভিজাত হোটেলে বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে সুইট ড্রিম ম্যানেজমেন্ট লিমিটেড এর চেয়ারম্যান লায়ন জি.কে. লালার সভাপতিত্বে অনুষ্ঠিত দেশের প্রথম টাইম শেয়ারিং কার্ড সেবা LAUNCHING প্রোগ্রামে কার্ডধারী পর্যটকদের বিভিন্ন সুবিধা তুলে ধরেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট আবদুল কৈয়ূম চৌধুরী।
আরও বক্তব্য রাখেন পরিচালক (মার্কেটিং) মহিউদ্দিন খান খোকন, কোম্পানির জেনারেল ম্যানেজার অরবিন্দু চৌধুরী।
অনুষ্ঠানে জানানো হয়,
দেশের আকর্ষণীয় পর্যটন এলাকা কক্সবাজার, বান্দরবান, সাজেক, শ্রীমঙ্গল, কুয়াকাটা, চট্টগ্রাম ও ঢাকায় ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্ট চালু করা হয়েছে এবং আগামীতে রাঙ্গামাটি ও সেন্টমার্টিনেও চালু করা হবে।
পর্যটকদের সারা বছরব্যাপী নিশ্চিত আবাসন সেবা প্রদানের সুবিধার্থে ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্ট কর্তৃক টাইম শেয়ারিং কার্ড সেবা চালু করা হয়েছে। টাইম শেয়ারিং কার্ডধারী পর্যটকরা নির্দিষ্ট সময় পর্যটন স্পটসমূহে ‘ডি মোর’ ব্র্যান্ডের হোটেল অ্যান্ড রিসোর্টগুলোতে অবস্থান করে সেবা গ্রহণের সুবিধা পাবেন।

Grand Desi Hotel, Merkez, Samsun @THB - Grand Desi Hotel Price, Address & Reviews

কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আবদুল কৈয়ূম চৌধুরী বলেন, বাংলাদেশ পর্যটন শিল্পের জন্য অপার সম্ভাবনাময়। পর্যটন শিল্প বিকাশে বাংলাদেশের আকর্ষণীয় পর্যটন এলাকাসমূহে দেশি-বিদেশি পর্যটকদের নিরাপদ ভ্রমণ নিশ্চিত করার লক্ষ্যে আমাদের ‘ডি মোর’ হোটেল অ্যান্ড রিসোর্টের যাত্রা।
দেশের পর্যটক স্পটসমূহের মধ্যে কক্সবাজার, বান্দরবান, সাজেক, কুয়াকাটা, চট্টগ্রাম, শ্রীমঙ্গল ও ঢাকায় ‘ডি’ মোরের সফলভাবে যাত্রা শুরু হয়েছে। ইতিমধ্যে দেশি-বিদেশি পর্যটক, দেশের ব্যবসায়ী প্রতিনিধিগন ‘ডি’ মোর হোটেল অ্যান্ড রিসোর্টসমূহে অবস্থান করে সন্তুষ্টি সাপেক্ষে সেবা গ্রহণ করেছে।
তিনি আরও বলেন, দেশের সব নাগরিকদের কাছে আমাদের পর্যটন স্পটে ‘ডি’ মোর হোটেলের সেবা গ্রহণের সুযোগ করে দেওয়া হলে দেশের অর্থনৈতিক অবস্থার ওপর পজিটিভ প্রভাব পড়বে বলে উল্লেখ করেন। তাছাড়া আগামীতে নতুন পর্যটন স্পটে ডি মোর হোটেল ও রিসোর্ট হোটেলের যাত্রা শুরু করবে।
অনুষ্ঠানে কোম্পানির পক্ষ থেকে বাজারজাত করা ডি মোর হোটেল অ্যান্ড রিসোর্টের দুই ধরনের কার্ড বাজারে LAUNCHING করা হয়েছে। একটি GOLD CARD অপরটি PLATINUM CARD, GOLD এবং PLATINUM কার্ডধারীরা ১০ বছরব্যাপী পর্যটন এলাকার ‘ডি’ মোর ভুক্ত হোটেলসমূহে নানা সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।