নগদ-দারাজ ক্যাম্পেইনের প্রথম পুরস্কার আইফোন ১৫ হস্তান্তর

দেশের শীর্ষ মোবাইল আর্থিক সেবা নগদের মাধ্যমে দারাজে পেমেন্ট করে তিন জন ক্রেতা পেলেন আইফোন-১৫ এবং অ্যাপল ওয়াচ। এই ক্যাম্পেইনের আওতায় নুসরাত ইয়াসমিন জিতে নিয়েছেন একটি আইফেন-১৫। এছাড়া মামুন শেখ ও জুলফিকার আলী একটি করে সিরিজ-৮-এর অ্যাপল ওয়াচ জিতেছেন।

ডিজিটাল লেনদেনে দেশের মানুষকে আরও অভ্যস্ত করতে সারাবছরই বিভিন্ন ধরনের ক্যাম্পেইন চালিয়ে থাকে নগদ। গত ১২ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর এমন একটি আকর্ষণীয় ক্যাম্পেইন ছিল, এসময়ে দারাজ থেকে ন্যূনতম এক হাজার টাকা কেনাকাটা করলে ১৫ শতাংশ বা ১৫০ টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পেয়েছিলেন নগদ গ্রাহকেরা। সেই সাথে মেগা গিফট হিসেবে তিন জনের সামনে ছিল আইফোন-১৫ ও অ্যাপল ওয়াচ জেতার সুযোগ।

প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত সেরা ১০ লেনদেন করা ক্রেতা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ পেয়েছিলেন। আর পুরো ক্যাম্পেইন সময়ে সেরা পেমেন্ট করা তিনজন ক্রেতা পেয়েছেন এই আইফোন ও অ্যাপল ওয়াচ।

নুসরাত ইয়াসমিন দারাজে ৩৪ হাজার ৫০০ টাকার কেনাকাটা নগদের মাধ্যমে করে জিতে নিয়েছেন একটি আইফেন-১৫। এছাড়া মামুন শেখ ও জুলফিকার আলী একটি করে সিরিজ-৮-এর অ্যাপল ওয়াচ জিতেছেন।

বিজয়ীদের হাতে এই উপহার তুলে দেন নগদের হেড অব বিজনেস সেলস মোহাম্মদ মাহবুব সোবহান এবং হেড অব বিজনেস প্ল্যানিং, ক্যাম্পেইন ম্যানেজমেন্ট, প্রাইসিং অ্যান্ড অ্যানালিটিক্স সিরাজুস সালেকিন।

‘আমরা সবসময় আরও বেশি ডিজিটাল লেনদেনকে উৎসাহিত করতে চাই। কারণ তাতে আমরা ক্যাশলেস সোসাইটির পথে চলতে পারব। সে জন্য আমরা পার্টনার প্রতিষ্ঠান দারাজের সাথে এই সফল ক্যাম্পেইন করেছি।’

নগদের চিফ কমার্শিয়াল অফিসার সিহাব উদ্দীন চৌধুরী 

এ ছাড়া প্রবাসী আয় গ্রহণকারীদের মেগা গিফট দেওয়ার জন্য গত কিছুদিন ধরে ক্যাম্পেইন শুরু করেছে দেশের দ্রুতবর্ধনশীল এমএফএস নগদ। কমপক্ষে ৫ হাজার টাকা রেমিট্যান্সপ্রাপ্ত ব্যক্তি নগদ থেকে এই মেগা গিফট পেতে পারেন। এর বাইরে সরকারের ঘোষিত ২.৫ শতাংশ প্রণোদনা তো থাকছেই।

এই ক্যাম্পেইনে মোবাইল আর্থিক সেবা নগদ-এর মাধ্যমে লন্ডন থেকে পাঠানো প্রবাসী আয় গ্রহণ করে একটি মোটরসাইকেল জিতে নিয়েছেন এম এম আল শাহরিয়ার। সম্প্রতি নগদের প্রধান কার্যালয়ের ছাদে এই উপহার হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *