দেশে এসেছে আইফোন ১৫

১৯ অক্টোবর দেশের বাজারে এসেছে আইফোনের নতুন সংস্করণ আইফোন-১৫। উন্মোচনের প্রথম দিন থেকেই ফোনটির অফিশিয়াল সেট পাওয়া যাবে সেলেক্সট্রায়।

সম্প্রতি বাংলাদেশে অ্যাপলের অনুমোদিত রিসেলার হিসেবে আত্মপ্রকাশ করেছে সেলেক্সট্রা লিমিটেড।

প্রতিষ্ঠানটির স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে রয়েছে গ্রামীণফোন, রবি, বাংলালিংক, দারাজ ও পিকাবু। সেলেক্সট্রার ই-কমার্স প্ল্যাটফর্ম সেলেক্সট্রা শপেও পাওয়া যাবে আইফোন ১৫-সহ অ্যাপলের অন্যান্য পণ্য। সেলেক্সট্রার অফলাইন শপ থেকে অ্যাপল পণ্য ক্রয় করলে পাওয়া যাবে ইএমআই অথবা ছাড়সহ নানান উপহার।

আইফোন ১৫ সিরিজে থাকছে টাইপ সি চার্জিং পোর্ট - নাগরিক - টেলিভিশন নয়, সম্পর্ক

অনুমোদিত রিসেলার হিসেবে ক্রেতারা সেলেক্সট্রার এই প্ল্যাটফর্ম থেকে বৈধ পথে আসা বিটিআরসি অনুমোদিত অ্যাপলের পণ্য পাবেন। এছাড়া অফিশিয়াল ওয়ারেন্টির (১২ মাস পর্যন্ত) পূর্ণ সুবিধা পাবেন ক্রেতারা। উপহার হিসেবে থাকছে অথেনটিক ২০ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার, আকর্ষণীয় ডিজো স্মার্টওয়াচ ও ফাস্ট্র্যাকের প্রিমিয়াম ওয়্যারলেস নেকব্যান্ড হেডফোন।

অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক অথবা ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ২৫ হাজার রিওয়ার্ডস পয়েন্ট। এছাড়া ক্যাশব্যাক বা রিওয়ার্ড পয়েন্ট সুবিধা না নিলে এই তিনটি ব্যাংক থেকে ৩৬ মাস পর্যন্ত সুদহীন ইএমআই পাওয়া যাবে। আবার আইপিডিসি ইজেড’র পক্ষ থেকে রয়েছে ১২ মাস পর্যন্ত কার্ডহীন ইএমআই’র সুবিধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *